Wellcome to National Portal
সমাজসেবা অধিদফতর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২৩rd জুন ২০২৪

অনিক (অভিযোগ নিস্পত্তিকারী কর্মকর্তা) ও আপিল কর্মকর্তা

ক্রমিক কখন যোগাযোগ করবেন কার সাথে যোগাযোগ করবেন  যোগাযোগের ঠিকানা নিস্পত্তির সময়সীমা
০১ দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সমাধান দিতে না পারলে  অভিযোগ নিস্পত্তি কর্মকর্তা (অনিক)

সৈয়দ মোঃ নূরুল বাসির

পরিচালক (প্রশাসন ও অর্থ) , সমাজসেবা  অধিদফতর, ঢাকা 

ফোনঃ ০২৫৫০০৭০২২

ইমেইল ঃ

director-admin@dss.gov.bd 

 

 তিন মাস 
০২   বিকল্প কর্মকর্তা

আদিল মোত্তাকীন

উপপরিচালক ( এপিএ, ইনোভেশন ও সেবা সহজীকরণ  শাখা) সমাজসেবা অধিদপ্তর ঢাকা।

ফোনঃ ০২৪৪৮২৬৮০৮

ইমেইলঃ

dd.apa-innov@dss.gov.bd

 
০৩ অভিযোগ নিস্পত্তি কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে না পারলে  আপিল কর্মকর্তা 

সৈয়দ মেহদী হাসান

যুগ্মসচিব (প্রশাসন-২ অধিশাখা), সমাজকল্যাণ মন্ত্রণালয়

তিন মাস 
০৩ আপিল কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে না পারলে   মন্ত্রিপরিষদ বিভাগের অভিযোগ ব্যবস্থাপনা সেল  অভিযোগ গ্রহণ কেন্দ্র , ৫ নম্বর গেট, বাংলাদেশ সচিবালয়, ঢাকা  তিন মাস