Wellcome to National Portal
সমাজসেবা অধিদফতর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ১৫ অক্টোবর ২০২৪

অনিক (অভিযোগ নিস্পত্তিকারী কর্মকর্তা) ও আপিল কর্মকর্তা

ক্রমিক কখন যোগাযোগ করবেন কার সাথে যোগাযোগ করবেন  যোগাযোগের ঠিকানা নিস্পত্তির সময়সীমা
০১ দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সমাধান দিতে না পারলে  অভিযোগ নিস্পত্তি কর্মকর্তা (অনিক)

শাহেদ পারভেজ

পরিচালক (প্রশাসন ও অর্থ) , সমাজসেবা  অধিদফতর, ঢাকা 

ফোনঃ ০২৫৫০০৭০২২

ইমেইল ঃ

director-admin@dss.gov.bd 

 

 তিন মাস 
০২   বিকল্প কর্মকর্তা

আদিল মোত্তাকীন

উপপরিচালক ( এপিএ, ইনোভেশন ও সেবা সহজীকরণ  শাখা) সমাজসেবা অধিদপ্তর ঢাকা।

ফোনঃ ০২৪৪৮২৬৮০৮

ইমেইলঃ

dd.apa-innov@dss.gov.bd

 
০৩ অভিযোগ নিস্পত্তি কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে না পারলে  আপিল কর্মকর্তা 

সৈয়দ মেহদী হাসান

যুগ্মসচিব (প্রশাসন-২ অধিশাখা), সমাজকল্যাণ মন্ত্রণালয়

তিন মাস 
০৩ আপিল কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে না পারলে   মন্ত্রিপরিষদ বিভাগের অভিযোগ ব্যবস্থাপনা সেল  অভিযোগ গ্রহণ কেন্দ্র , ৫ নম্বর গেট, বাংলাদেশ সচিবালয়, ঢাকা  তিন মাস